• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ দিনের ছুটিতে বাংলাবান্ধা স্থলবন্দর

  সারাদেশ ডেস্ক

০১ জুন ২০১৯, ১৩:২৯
স্থলবন্দর
বাংলাবান্ধা স্থলবন্দর (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘ নয় দিনের জন্য বন্ধ থাকছে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর। শনিবার (১ জুন) থেকে বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের (চতুর্দেশীয়) মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ হয়ে গেছে।

পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান খাঁন বাবলা জানান,সাপ্তাহিক ছুটি, শবে কদর ও ঈদের ছুটি মিলিয়ে টানা ৯ দিন এ বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার কার্যক্রম স্বাভাবিক থাকবে।

বাংলাবান্ধা স্থলবন্দর কর্তৃপক্ষ জানায়, ঈদুল ফিতর উপলক্ষে শনিবার (১ জুন) থেকে ৯ জুন রবিবার পর্যন্ত টানা ৯ দিন পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে। আগামী ১০ জুন সোমবার থেকে বন্দর দিয়ে পুনরায় আমদানি-রপ্তানি বাণিজ্য শুরু হবে।

এ দিকে বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন জানান, চতুর্দেশীয় পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট খোলা থাকবে। বৈধ পাসপোর্টধারী যাত্রীরা এ ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পারাপার করতে পারবেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড