• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে যুবকের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

৩০ মে ২০১৯, ১৪:০৮
মৃত্যু
ছবি : প্রতীকী

নড়াইলে প্রতিবেশির ছুরিকাঘাতে আহত কলেজছাত্র প্লাবন বসুর (২০) মৃত্যু হয়েছে।

নিহত প্লাবন সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের রবীন্দ্রনাথ বসুর ছেলে। তিনি এ বছর আব্দুল হাই ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছেন।

পুলিশ জানায়, সোমবার (২৭ মে) ওই গ্রামের সত্যরঞ্জন বিশ্বাসের গরু প্রতিবেশি রবীন্দ্রনাথ বসুর ক্ষেতের ঘাস খায়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সত্যরঞ্জন ও তার দুভাই তাপস ও তপন প্রতিবেশি রবীন্দ্রনাথ ও তার ছেলে প্লাবনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে বাবা-ছেলে দুইজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা শেষে বাবা-ছেলেকে বাড়িতে নিয়ে আসা হয়।

এদিকে গত মঙ্গলবার (২৮ মে) সকালে প্লাবনের অবস্থা আরও অবনতি হয়। তখনই তাকে নড়াইল সদর হাসপাতাল সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্লাবন মারা যান।

নড়াইল সদর থানার উপপরিদর্শক (এসআই) সালাম বলেন, এ ঘটনায় দায়ের হওয়া মামলার অভিযুক্ত তিন ভাইকে গ্রেফতার করা হলেও তাপস ও তপন জামিন পেয়েছেন। তাদের আরেক ভাই সত্যরঞ্জন কারাগারে রয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড