• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৮ মে ২০১৯, ১৪:২১
মুন্সীগঞ্জ
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার হাসাইল-বানারী গ্রামের গত মঙ্গলবার (২১ মে) রাতে স্থানীয় যুবলীগ নেতা বাবু হালদারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মঙ্গলবার (২৮ মে) মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

বেলা ১১টার দিকে স্থানীয় হাসাইল বাজার এলাকায় প্রায় দুই হাজার নারী-পুরুষ ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন। এ সময় প্রতিবাদকারীরা হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ৯টার সময় হাসাইল বাজার থেকে বাবু হালদার, পারভেজ, আরিফ, ফল বিক্রেতা আলামিন ও স্বপন বাড়িতে যাওয়ার সময় ফুলগাছ তলা ব্রিজের সামনে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের ওপর লোহার রড ও কাঠের ডাসা দিয়ে হামলা করে। এ সময় যুবলীগ নেতা বাবু হালদারকে জোর করে পাশের আমানুলের বাড়িতে নিয়ে যায়।

এ সময় আবজাল মেলকারের নেতৃত্বে- আবজাল মেলকারের স্ত্রী, ছেলে রাকিব মেলকার, সুমন মেলকার, এবাদুল গাইন, আমানুল গাইন, আলামিন গাইনরা বাবু হালদারের মাথায় ও বাম পায়ে চাপাটি দিয়ে কুপিয়ে জখম করে।

ওই রাতেই বাবু হালদারকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

ভুক্তভোগী ব্যক্তিরা বলেন, অটো অ্যাক্সিডেন্টকে কেন্দ্র করে এবাদুল গাইন ও তার মামা আবজাল মেলকারের লোকজন বাবু হালদারের ওপর হামলা চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসাইল-বানারী ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হালদার বলেন, আবজাল মেলকার ও এবাদুল গাইনরা গ্রামে আতঙ্ক সৃষ্টি করে চলছে। এদের হাত থেকে রমজান মাসেও মানুষ শান্তিতে থাকতে পারে না। খুব দ্রুত হামলাকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

মুঠোফোন বন্ধ থাকায় এ ব্যাপারে এবাদুল গাইন ও আবজাল মেলকারের বক্তব্য জানা সম্ভব হয়নি।

টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। একটি মামলা হয়েছে আসামিরা পলাতক থাকায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড