• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ভাইয়ের হাতে ভাই খুন

  নোয়াখালী প্রতিনিধি

২৮ মে ২০১৯, ১৩:১৭
নোয়াখালী
নোয়াখালী জেনারেল হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর পশ্চিম মাইজদী এলাকায় পারিবারিক কলহের জেরে ছোট ভাই মো. মিজানের দায়ের কোপে বড় ভাই মাহে আলম (৪৫) নিহত হয়েছেন। সোমবার (২৭ মে) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত মাহে আলম পশ্চিম মাইজদী এলাকার ওলি উল্যার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

মঙ্গলবার (২৮ মে) সকালে সুধারাম থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয় নিয়ে সোমবার দুপুরে নিজেদের বাড়িতে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে নাইট গার্ড মো. মিজান ও তার বড় ভাই অটোরিকশা চালক মাহে আলম। এক পর্যায়ে ছোট ভাই মিজান উত্তেজিত হয়ে একটি ধারাল দা দিয়ে মাহে আলমকে কুপিয়ে জখম করে।

পরে পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রাতে তার অবস্থার আরও অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পারিবারিক বিরোধের জেরে মাহে আলম খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড