• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুলিবিদ্ধ অবস্থায় মাদক কারবারি আটক

  লালমনিরহাট প্রতিনিধি

২৭ মে ২০১৯, ১৩:৩৬
মাদক কারবারি
আহত মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় একাধিক মাদক মামলার আসামি আবুল কালামকে (৩৭) দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২৭ মে) উত্তর জাওরানী গ্রামে রাতে মাদক নিয়ে যাচ্ছিল আবুল কালাম। আহত মাদক কারবারি আবুল কালাম উত্তর জাওরানী এলাকার শামসুল হকের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় অভিযান চালায়। তার সহযোগিরা তাকে ছিনিয়ে নেওয়ার সময় পুলিশের গুলিতে আহত হন তিনি। পরে আহত অবস্থায় গ্রেফতার হন কালাম।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, রাতে মাদক কারবারি আবুল কালামকে (৩৭) গ্রেফতারের পর তার স্বীকারোক্তি মোতাবেক গেল রাত সাড়ে ১২টার দিকে উপজেলার প্রান্নাথ পাটিকাপাড়ায় অভিযানে যায়। তার সহযোগী মাদক কারবারিকে পুলিশের ওপর হামলা চালিয়ে আবুল কালামকে ছিনিয়ে নিতে গেলে পুলিশ ৬ রাউন্ড গুলি ছোঁড়ে এতে আবুল কালামের দুই পায়ে গুলিবিদ্ধ হলে পুলিশ তাকে গ্রেফতার করে। এতে পুলিশের দুই সদস্য আহত হয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৫০ পিস ইয়াবা ও ৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। তার নামে মাদকের ৬টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়। গুলিতে আহত কালামকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড