• সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

অসহায় ও প্রতিবন্ধীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

  নরসিংদী প্রতিনিধি ২৭ মে ২০১৯, ১৩:০২

ঈদ সামগ্রী বিতরণ
দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে সামাজিক সংগঠন ‘হৃদয়ে বাংলাদেশ’ দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেছে। 

সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সদর উপজেলার মাধবদী পৌর শহরের বিরামপুরস্থ কার্যালয়ে প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীর মধ্যে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আর্ত মানবতার সেবায় প্রাণবন্ত তারুণ্যের সমন্বয়ে ২০১১ সালে গঠিত হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি ‘পড়বে সবাই ঝরবে না কেউ’ এই স্লোগানকে সামনে রেখে দুস্থ অসহায় ও প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে বই, খাতা, কলম বিতরণ করে আসছে। এছাড়াও ঈদের সময় জামা কাপড় ও ঈদ সামগ্রীও বিতরণ করে আসে সংগঠনটি। 

হৃদয়ে বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মো. মফিজুল ইসলামের তত্ত্বাবধানে ও সাধারণ সম্পাদক আল-আমিন রহমানের সঞ্চালনায় প্রতি বছরের ন্যায় এ বছরও তাদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

সার্বিক কার্যক্রম পরিচালনায় ছিলেন- হৃদয়ে বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার, মশিউর রহমান ফারুক, আমির বকুল, মোছা. কাজল, মো. নুর আলম, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন ও কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির প্রমুখ।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. মফিজুল ইসলাম বলেন, শিল্প শহর মাধবদীতে ২০১১ সাল থেকে প্রতিষ্ঠিত হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি ঝড়ে পড়া শিক্ষার্থী রোধকল্পে নিয়মিতভাবে প্রতি মাসের প্রথম সপ্তাহে শিক্ষার্থীদের মধ্যে বই, খাতা, কলম ও বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করে আসছে। 

এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে প্রায় ৩৭টি স্কুল, কলেজ ও কিন্ডার গার্টেনের দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে ঈদ সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এতে রয়েছে সেমাই, চিনি, তরল দুধ, নারিকেল তেল, স্নো, সাবান, খাতা ও কলমসহ নগদ অনুদান।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"নরসিংদী".*')) AND id<>65711 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড