• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

কাভার্ড ভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  মাগুরা প্রতিনিধি

২৭ মে ২০১৯, ১২:২৯
কাভার্ড ভ্যান ও পিকআপ
কাভার্ড ভ্যান ও পিকআপের মধ্যে এ সংঘর্ষ

মাগুরা সদর উপজেলায় কাভার্ড ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (২৭মে) সকাল সাড়ে ছয়টার দিকে ইছাখাদার দরগাগেটের সামনে আরএফএল কোম্পানির একটি কাভার্ড ভ্যান ও একটি পিকআপের মধ্যে এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন, আরএফএলের কাভার্ড ভ্যানের চালকের সহকারী নাইম হোসেন (২৭) ও পিকআপের চালক শাহাদাত হোসেন  (২৪)।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, নিহত নাইমের বাড়ি ফরিদপুরের মধুখালির দয়ারাম গ্রামে। সে মাগুরা আরএফএল কোম্পানির ডিপোতে চাকরি করত। আর পিকআপের চালক নিহত শাহাদাত হোসেন মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ বালাসুর গ্রামের শাহাজাহান বয়াতির ছেলে।  

এই ঘটনায় আহত দুই জন হলেন আরএফএলের গাড়ির চালক তুহিন হোসেন ও পিকআপের চালকের সহকারী মোঃ সুমন। তুহিনের বাড়ি নাটোর আর সুমনের বাড়ি মাদারিপুর জেলায়। আহত দুজনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রামনগর হাইওয়ে থানার ইনচার্জ এসআই সাফুর আহমেদ জানিয়েছেন, মাগুরা আরএফএলের ডিপো থেকে মালবাহী কাভার্ড ভ্যানটি বেরিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। আর খালি পিকআপটি ঝিনাইদহ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সংঘর্ষের পর ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।  

তিনি জানান, ইতিমধ্যে নিহতদের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে আর আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আরএফএলের ডিপোটি দুর্ঘটনা স্থল থেকে মাত্র কয়েকশ মিটার দূরে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, আরএফএলের গাড়িটি পণ্য বোঝাই ছিল। আর পিকআপটি ছিল খালি। সংঘর্ষের পর পিকআপটি ছিন্নভিন্ন হয়ে যায়। দুর্ঘটনা যেখানে ঘটেছে সেখানে একটি ঝুঁকিপূর্ণ বাঁক রয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড