• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় হামলা

রক্তাক্ত ভিপি নুর

  বগুড়া প্রতিনিধি

২৬ মে ২০১৯, ১৮:৩৩
নুরুল হক নুর
হামলায় আহত নুরুল হক নুর (ছবি- দৈনিক অধিকার)

ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় তিনি গুরুতর আহত হয়েছেন। এ সময় সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বেশ কয়েকজন নেতা আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার (২৬ মে) বিকালে বগুড়া শহরের সাতমাথা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। বিষয়টি জানিয়েছেন, কোটা আন্দোলনের সংগঠক নাজমুল হোসেন।

হামলায় বাকি আহতরা হলেন- সংগঠনের নেতা ফারুক হাসান ও রাতুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের পৌর পার্কে এক ইফতার মাহফিলে উপস্থিত হন নুর। সে সময় তার ওপর হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের মোহাম্মদ আলী হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ছাড়েন ভিপিসহ আহত সবাই।

এ দিকে পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন এ হামলায় ছাত্রলীগকে দায়ী করেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘বগুড়ার সাতমাথায় ভিপি নুরের ওপর আজও ছাত্রলীগের সন্ত্রাসীদের হামলা! এই দেশ কি শুধুই ছাত্রলীগের?

রাশেদ খাঁনের স্ট্যাটাস (ছবি- সংগৃহীত)

প্রসঙ্গত, এর আগে গতকাল শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ায় ইফতার মাহফিলে বাধার মুখে পড়েন নুর। বন্ধ করে দেওয়া হয় অনুষ্ঠান। পরে সবাইকে নিয়ে সড়কে ইফতার করেন তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড