• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মস্থল থেকে ডেকে নিয়ে বন্ধুকে হত্যা

  নরসিংদী প্রতিনিধি

২৬ মে ২০১৯, ১৪:৩৩
নিহত
নিহত সজিব (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর মাধবদীতে কর্মস্থল থেকে ডেকে নিয়ে সজিব (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তার সহপাঠীরা। এ ঘটনায় সুমন নামে আরেকজন আহত হয়েছে বলে জানান পুলিশ।

শনিবার (২৫ মে) রাত ৮টার দিকে মাধবদীর ভগিরথপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সজিব মাধবদী পৌর শহরের উত্তর বিরামপুর এলাকার হযরত আলীর ছেলে ও আহত সুমন একই এলাকার ফজলুল হকের ছেলে।

নিহতের স্বজনরা কর্মস্থলের বরাত দিয়ে জানান, শনিবার রাত ৮টার দিকে সজিবকে ভগিরথপুর এলাকার নিলা ডাংই থেকে বন্ধু সুমন মুঠোফোনে ডেকে নেয়। পরে রাত সাড়ে ৯টায় দিকে মেহেরপাড়া ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় তাকে তার বন্ধুরা কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে পথচারীরা সজিবকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থা সঙ্কটাপন্ন দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে সজিবের মৃত্যু হয়। এ দিকে এ ঘটনায় সুমনও গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছে বলে জানান তার স্বজনরা।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সজিবের লাশ রাতেই ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড