• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পার্কে শ্যালিকার সাথে 'আপত্তিকর' কাজ, গার্ডের তাড়া খেয়ে দুলাভাইয়ের মৃত্যু

  অধিকার ডেস্ক

২৬ মে ২০১৯, ০৭:০৯
নিহতের স্বজন
নিহতের স্বজন (ছবি : সংগৃহীত)

নড়াইলের স্বপ্নবিথী পার্কে প্রেম করতে পার্কে গিয়েছিলেন কাঠ ব্যবসায়ী মোহাম্মদ শেখ (৩০)। পরে শ্যালিকার সাথে পার্কের শৌচাগারে গিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হন দুলাভাই। বিষয়টি টের পেয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মীরা তাদের ধরতে গেলে দৌড় দেন মোহাম্মদ। পালিয়ে বাঁচতে গিয়েও পারলেন না, হঠাৎ মৃত্যু হয় তার।

শুক্রবার (২৫ মে) সন্ধ্যার কিছু আগে নড়াইলের লোহাগড়া উপজেলায় এ ঘটনাট ঘটে। পুলিশ মোহাম্মদ শেখের শ্যালিকা শলোকাকে (২৫) আটক করেছে।

জানা গেছে, লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের চরশালনগর গ্রামের বাসিন্দা মোহাম্মদ শেখ দুই সন্তানের বাবা। কয়েক বছর আগে তার বিয়ে হয় লাহুড়িয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের আলম ফকিরের বড় মেয়ে শারমিনের সঙ্গে। কিন্তু কয়েক মাস আগে থেকে শ্যালিকা শলোকার সঙ্গে মোহাম্মদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

মোহাম্মদ তার প্রেমিকাকে নিয়ে রামপুর-কচুবাড়িয়াস্থ স্বপ্নবিথী পার্কে যান। কিছুক্ষণ পার্কে অবস্থান করার পর দুজনে সেখানকার শৌচাগারে গিয়ে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন। কিন্তু পার্কের কর্মীরা তা দেখে ফেলে। পরে তাদের ধরতে আসলে মোহাম্মাদ দৌড়ে পার্কের তারকাঁটা পেরিয়ে আরও তিন কিলোমিটার দূরে লোহাগড়া বাজারে ঢুকে পড়েন মোহাম্মদ।

পরে লোহাগড়া বাজারে হঠাৎ মাটিতে পড়ে যান তিনি। স্থানীয় লোকজন তাকে দ্রুত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লোহাগড়া হাসপাতালে এসে লাশ হেফাজতে নেয়।

তার মোবাইল নম্বরের ডায়াললিস্টে থাকা নাম্বারে কল দিলে হাসপাতালে আসেন মোহাম্মদের শ্যালিকা বা প্রেমিকা শলোকা। পুলিশ তাকে জেরা করলে স্বপ্নবিথী পার্কে যাওয়া কথা স্বীকার করেন তিনি।

পরে মোহাম্মদের বাড়ি গিয়ে কথা হলে তার স্ত্রীর শারমিন জানান, বাড়ি তৈরির জন্য রড-সিমেন্ট কিনতে সকালে ৫ লাখ টাকা নিয়ে বের হয়েছিলেন মোহাম্মদ। অথচ তার মৃত্যুর পর পকেট থেকে পাওয়া গেছে তিন লাখ টাকা। তিনি দাবি করে বলেন, মোহাম্মদের পুরুষাঙ্গসহ প্যান্টে রক্তের দাগ রয়েছে। তাদের ধারণা মোহাম্মদের পুরুষাঙ্গে আঘাত করা হয়েছে। সে কারণে তার মৃত্যু হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা শলোকা ও পার্কের এক স্টাফকে থানায় রাখা হয়েছে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড