• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

মাটির নিচ থেকে ভেসে উঠলো সরকারি ওষুধ!

  সাতক্ষীরা প্রতিনিধি

২৫ মে ২০১৯, ২৩:৪০
সরকারি ওষুধ
মাটির নিচ থেকে ভেসে উঠা সরকারি ওষুধ (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মাটি চাপা দেওয়া বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ বিভিন্ন সরঞ্জাম বৃষ্টির পানির চাপে ভেসে উঠে। 

শনিবার (২৫ মে) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেফটিক ট্যাংকের ধারে এ দৃশ্য সাধারণ মানুষের চোখে পড়লে তারা তা উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অসৎ উদ্দেশ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সেফটিক ট্যাংকের পাশে কমপক্ষে ১০ বস্তা বিভিন্ন ধরনের ওষুধ ও গজ ব্যান্ডেজসহ নানা ধরনের সরঞ্জাম কবরের মত করে মাটি চাপা দেওয়া ছিল। শনিবার সকালে ঝড় ও বৃষ্টির পানির চাপে ওষুধের বস্তা গুলো মাটি সরে গিয়ে ভেসে ওঠে। 

এসব গজ ব্যান্ডেজ গুলো টাটকা এবং ওষুধের মেয়াদ ২০২২ সাল পর্যন্ত লক্ষ্য করা যায়।  স্থানীয়রা জানায়, ভেসে ওঠা ওষুধ গুলো পুনরায় মাটি চাপা দেওয়ার জন্য লেবারদের সঙ্গে দর কষাকষি করতে গেলেই ঘটনাটি ফাঁস হয়ে যায়। 

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শাহজাহান আলী জানান, তিনি বিষয়টি অবহিত হয়েছেন। তার দায়িত্বরত সময়ে এ ঘটনা ঘটেনি। তিনি যোগদানের আগে এ ঘটনাটি ঘটেছে।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড