• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিঙ্গা ক্ষেতে গরু নিহত ১, আটক ২

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ মে ২০১৯, ২১:১৪
ময়মনসিংহ
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহের হালুয়াঘাটে গরুতে ঝিঙ্গা গাছ খাওয়াকে কেন্দ্র করে কৃষক আব্দুর রাজ্জাককে (৫৫) পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৫ মে) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাক উপজেলার কাজিয়াকান্দা গ্রামের বাসিন্দা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই নারীকে আটক করেছে পুলিশ।

মামলা সূত্রে পুলিশ জানায়, শুক্রবার (২৪ মে) সন্ধ্যায় উপজেলার কাজিয়াকান্দা গ্রামে আব্দুর রাজ্জাকের বসতবাড়িতে প্রতিবেশী হেলালের (৩২) গরুর বাছুর ঝিঙ্গা গাছ খেতে আসলে রাজ্জাকের স্ত্রী আমেনা খাতুন লাঠি দিয়ে তাড়িয়ে দেন। তাড়া খেয়ে বাছুরটি পাশের ডোবায় পড়ে যায়। এ ঘটনায় হেলালের মা খোদেজা (৫২) দেখতে পেয়ে হেলাল ও তার স্ত্রীকে জানায়।

পরে হেলাল গংরা রাজ্জাকের বাড়িতে এসে তর্কবিতর্কের এক পর্যায়ে এলোপাথাড়ি পেটাতে থাকে। এতে ঘটনাস্থলেই রাজ্জাকের মৃত্যু হয়।

পরে এ ঘটনায় নিহতের ছেলে আমিনুল ইসলাম (২৩) বাদী হয়ে তিনজনকে আসামি করে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন হেলাল উদ্দিন (৩২), আকলিমা খাতুন (২৫) ও খোদেজা খাতুন (৫২)।

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) শ্যামল চন্দ্র ধর এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর আকলিমা ও খোদেজা নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড