• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রা বিরতির দাবিতে জয়পুরহাটে ট্রেন অবরোধ

  জয়পুরহাট প্রতিনিধি

২৫ মে ২০১৯, ১৪:৪২
মানববন্ধন
জয়পুরহাট রেলস্টেশনে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শনিবার ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করেন। উদ্বোধনের দিনে যাত্রা বিরতির দাবিতে জয়পুরহাট রেলস্টেশনে মানববন্ধন, সমাবেশ ও ট্রেন অবরোধ করছে জয়পুরহাটবাসী। শনিবার (২৫ মে) সকাল ১০টা থেকে এসব কর্মসূচি পালিত হয়।

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের আহ্বানে বক্তব্য রাখেন- জয়পুরহাট চেম্বার অফ কমার্সের সভাপতি আবদুল হাকিম মন্ডল, জেলার রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক গোলাম হাক্কানি, জেলা আওয়মী লীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন, জেলার জাতীয় পার্টি সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা, জেলার সাংকৃতিক ব্যক্তিত্ব মোশারফ হোসেন নান্নুসহ নানা শ্রেণি-পেশার মানুষ।

বক্তারা বলেন, জয়পুরহাট একটি গুরুত্বপূর্ণ জেলা শহর। এখানে তিনটি ঢাকাগামী ট্রেন চলাচল করলেও আসন সংখ্যা সীমিত থাকায় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি যাত্রা বিরতি না দেওয়া হলে বৃহত্তর কর্মসূচির ঘোষণা দেন।

এছাড়াও গত কিছু দিন আগে থেকে রেল স্টেশন, জেলার জিরো পয়েন্টে ট্রেনটি যাত্রা বিরতির দাবিতে সভা সমাবেশ, মানববন্ধন, ট্রেন অবরোধসহ নানা কর্মসূচি পালন করে আসছে জয়পুরহাটবাসী।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড