• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বজ্রপাতে প্রাণ গেল ২ শ্রমিকের

  উল্লাপাড়া প্রতিনিধি, সিরাজগঞ্জ

২৫ মে ২০১৯, ১৩:৪৯
বজ্রপাত
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে দুজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত তিনজন। এদের মধ্যে দুজনকে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৪ মে) রাতে উপজেলার আলীগ্রামের এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো- সলঙ্গা থানার রৌহাদহ গ্রামের ফজলার রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (৪০) ও মহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার (৩৫) ।

আহত কৃষিশ্রমিক লেবু জানান, ধানকাটার ৫ জন শ্রমিক সারাদিন কাজ শেষে শুক্রবার রাতে ফাঁকা মাঠের ভিতরে তোলা অস্থায়ী ঘরে ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে এই অস্থায়ী ঘরের ওপর বজ্রপাত পড়ে। এ সময় ঘটনাস্থলেই দুজন শ্রমিক মারা যায়। আহত হন তিন শ্রমিক। আহদের মধ্যে দুশ্রমিক জিন্না ও রায়হান আলীকে মুমূর্ষু অবস্থায় রাতে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার সকালে তাদের লাশ গ্রামের বাড়িতে নেওয়া হলে স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান জানান, খোঁজ খবর নিয়ে ক্ষতিগ্রস্তদের সহয়তার প্রয়োজনীয় ব্যবস্থ্যা গ্রহণ করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড