• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা আটক

লঞ্চঘাটের টয়লেটে দুই বোনের লাশ

  নরসিংদী প্রতিনিধি

২৫ মে ২০১৯, ০০:৩০
হত্যাকাণ্ড
হত্যাকাণ্ডের শিকার দুই বোন (ছবি- দৈনিক অধিকার)

লঞ্চঘাটের টয়লেট থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশু দুটির নাম হলো- নুসরাত জাহান তাইন (১১) ও তানিশা তাইয়েবা (৪)। তারা সম্পর্কে দুই বোন।

শুক্রবার (২৪ মে) রাত ৮টায় নরসিংদী শহরের কাউরিয়াপাড়া লঞ্চঘাটের টয়লেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত দুই বোন জেলার মনোহরদী উপজেলার পূর্ব চালাক চর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। জিজ্ঞাসাবাদের জন্য শফিকুলকে আটক করেছে পুলিশ। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় মেঘনা নদীর পাড়ের কাউরিয়াপাড়া লঞ্চঘাটের টয়লেটের ভেতরে দুই মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ টয়লেটের ভেতর থেকে মরদেহ দুটি উদ্ধার করে। পরে পুলিশ তাদের পরিচয় জানতে পারে। এ ঘটনায় নিহতদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানায় পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধ করে হত্যা শেষে মরদেহ দুটি টয়লেটে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শিশু দুটির বাবাকে আটক করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড