• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রস্তাব দিয়ে পোশাক শ্রমিককে একাধিকবার ধর্ষণ 

  সারাদেশ ডেস্ক

২৪ মে ২০১৯, ২১:৪৫
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

সাভারে এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ধর্ষক মো. হাফিজুর রহমানকে (৩৫)। শুক্রবার (২৪ মে) দুপুরে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়েরের পর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত হাফিজু রহমান নওগাঁর মহাদেবপুর উপজেলার হাসানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

মামলার এজাহারে জানা যায়, সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার একটি তৈরি পোশাক কারখানায় কাজ করত হাফিজুর রহমান ও ভুক্তভোগী ওই নারী। এক সঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত এক বছর আগে অফিস ছুটির পর জরুরি প্রয়োজনে কথা বলার জন্য ওই নারীর বাসায় যায় হাফিজুর রহমান। এ সময় কথোপকথনের এক পর্যায়ে ওই নারীকে ধর্ষণ করে হাফিজুর রহমান।

পরবর্তীতে বিয়ের প্রলোভন দিয়ে আরও কয়েকবার ওই নারীকে ধর্ষণ করা হয় এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার কাছ থেকে প্রায় দেড় লাখ টাকাও হাতিয়ে নিয়েছে বলে অভিযোগে জানা যায়।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মলয় কুমার সাহা জানান, ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করলে ধর্ষক হাফিজুর রহমানকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড