• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

১২ বছরের শিশু ৫ মাসের অন্তঃসত্ত্বা

  পাবনা প্রতিনিধি

২৪ মে ২০১৯, ২১:০১
পাবনা
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ভাঙ্গুড়ায় সাবেক সেনাসদস্যের বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই মেয়েটি এখন ৫ মাসের অন্তঃসত্ত্বা। মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় পাবনার ভাঙ্গুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৪ মে) বিকালে মেয়েটির বাবা বাদী হয়ে মজনুর বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন।

ধর্ষকের নাম মজনু (৪০)। অভিযুক্ত মজনু ভাঙ্গুড়া উপজেলার পাটুলিয়াপাড়া গ্রামের নুরুজ্জামান মাস্টারের ছেলে ও চাকরিচ্যুত সেনাসদস্য।

ধর্ষিতার স্বজনরা জানান, ৫ মাস আগে এক সন্ধ্যায় মজনু ওই মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন এবং এ ঘটনা কারও কাছে প্রকাশ করলে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়। এ কারণে মেয়েটি ভয়ে বিষয়টি চেপে যায়। কিন্ত এরই মধ্যে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং গত বুধবার (২২ মে) তাকে গুরুতর অবস্থায় ভাঙ্গুড়া হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতার স্বজনরা আরও জানান, ধর্ষক মজনু ৪ সন্তানের জনক এবং লম্পট প্রকৃতির। তার বিরুদ্ধে একাধিক বিয়ে এবং বিয়ের নামে প্রতারণা অভিযোগ রয়েছে। মজনু সেনাবাহিনীতে চাকরি করতেন। তাকে সেখান থেকে চাকরিচ্যুত করা হয়।

ভাঙ্গুড়া থানার ওসি মাসুদ রানা মামলার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড