• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণ, আটক ২

  নোয়াখালী প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১৫:১৩
আটককৃতরা
গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ২ ( ছবি : দৈনিক অধিকার )

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে সাইফুল ও বাবু নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ মে) সকালে পুলিশ উপজেলার ছয়ানি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামে একটি বাড়ি ঘেরাও করে তাদের গ্রেফতার করে।

এর আগে বৃহস্পতিবার (২৩ মে) রাতে ওই গৃহবধূর ঘরে ঢুকে তিনজন যুবক তাকে ধর্ষণ করে।

ধর্ষণে শিকার ওই গৃহবধূর পরিবার জানায়, পুকুরে মাছ চাষ করাকে কেন্দ্র করে অভিযুক্ত তিন আসামির সঙ্গে ভিকটিমের স্বামীর বিরোধ চলে আসছিল। এই ঘটনা নিয়ে বিভিন্ন সময় আসামিরা ভুক্তভোগী ওই নারীকে হুমকি দিয়ে আসছে। এর জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভিকটিমের ঘরে ঢুকে ওই গৃহবধূকে গণধর্ষণ করে অভিযুক্তরা। পরে বাড়ির লোকজন টের পেয়ে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরও অভিযোগ করেন, ধর্ষণ শেষে আসামিরা তাদের ঘর থাকা ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন নিয়ে যায় এবং তাদের ঘরে ব্যাপক ভাঙচুর চালায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও ৬০-৭০ জনকে আসামি করে একটি মামলা করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড