• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ চেষ্টা মামলায় ছাত্রলীগের নেতা গ্রেফতার

  নাটোর প্রতিনিধি

২৪ মে ২০১৯, ১৫:১৬
নাটোর
গ্রেফতার ছাত্রলীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) রাতে একডালা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার লেলিন চকগোয়াশ গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার তকিনগর গ্রামের এক গৃহবধূকে প্রায়ই কুপ্রস্তাব দিত ও উত্যক্ত করতো লেলিন। সাত মাস পূর্বে ওই গৃহবধূর বিয়ে হয়। তার স্বামী চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন। বুধবার (২২ মে) মধ্যরাতে গৃহবধূর ঘরের দরজায় ধাক্কাধাক্কি করে লেলিন।

এ সময় গৃহবধূ দরজা খুললে মুখে গামছা ঢুকিয়ে তাকে তুলে বাড়ির পাশে পুকুরের ধারে নিয়ে যায়। সেখানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করতে এগিয়ে এলে লেলিন সেখান থেকে পালিয়ে যায়।

বাগাতিপাড়া মডেল থানার এসআই রাকিবুল ইসলাম জানান, ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তাকে গ্রেফতার কর হয়।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড