• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  কুমিল্লা প্রতিনিধি

২৪ মে ২০১৯, ০৮:৪৯
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের তালিকাভুক্ত এক শীর্ষ মাদক কারবারি নিহত হয়েছেন। নিহতের নাম জাকির হোসেন ওরফে কালা জাকির (৩৫)।

বৃহস্পতিবার (২৩ মে) মধ্যরাত রাত ২টার দিকে জেলার সদর উপজেলার পালপাড়া ব্রিজসংলগ্ন গোমতী নদীর তীররক্ষা বাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মাদক কারবারি নগরীর শাসনগাছা এলাকার সুলতান আহম্মদের ছেলে। তার বিরুদ্ধে মাদক, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১২০০ পিস ইয়াবা, একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, রাত ২টার দিকে গোপন সূত্রে খবর পেয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারি কালা জাকিরকে আটক করতে পুলিশ পালপাড়া ব্রিজসংলগ্ন গোমতী বাঁধে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কালা জাকির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। তখন মাদক কারবারি জাকির গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড