• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে পালাল ছেলে

  এস এম ইউসুফ আলী, ফেনী

২৩ মে ২০১৯, ১৭:২০
বৃদ্ধা
অসহায় বৃদ্ধা স্বদেশ সাহার সঙ্গে ফেনী হাজারী কলেজের প্রভাষক গণেশ চন্দ্র (ছবি- দৈনিক অধিকার)

চার ছেলের মা বৃদ্ধা স্বদেশ সাহা। ফেনী শহরের একটি রাস্তায় ফেলে পালিয়ে গেছে তার ছেলে। পরে স্থানীয়রা ঠিকানা জোগাড় করে এক ছেলের বাসায় পৌঁছে দিয়েছে বৃদ্ধাকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে শহরের মাস্টারপাড়ায়।

বৃহস্পতিবার (২৩মে) ফেনী হাজারী কলেজের প্রভাষক গণেশ চন্দ্র সাহা এ প্রতিবেদককে বলেন, প্রায় ৯০ বছর বয়সী মাস্টারপাড়া এলাকার রাস্তার পাশে এক বৃদ্ধাকে পড়ে থাকতে দেখি। কাছে যাই তার। বৃদ্ধা জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কল্যাণদি গ্রামের দুর্গামন্দিরের পাশে।

তার চার ছেলে- ধীমান সাহা, বিপুল সাহা, বাবুল সাহা ও মনিষ সাহা। তাদের কেউ ভারতে, কেউ ঢাকায়। স্বামী প্রফুল্ল সাহা মারা গেছেন কয়েক বছর আগে। আয়-রুজি রয়েছে সবার। তবে মায়ের ভরণপোষণ করতে রাজি নয় কেউ। অবশেষে ছোট ছেলে মনিষ সাহা ও নাতি জয় সাহা রাস্তার পাশে তাকে ফেলে পালিয়ে যায়।

বৃদ্ধা স্বদেশ সাহাকে অসহায় অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উৎসুক জনতা ভিড় জমায়। পরে কয়েকজন মিলে এক ছেলের বাড়িতে পৌঁছে দিয়ে আসে তাকে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড