• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ১১২ দিন পর ফিরে এলেন যুবলীগ নেতা

  নাটোর প্রতিনিধি

২৩ মে ২০১৯, ১৫:৩৯
জামিল হোসেন মিলন
স্বজনদের সঙ্গে যুবলীগ নেতা জামিল হোসেন মিলন (ছবি : দৈনিক অধিকার)

নাটোরে নিখোঁজ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ও যুবলীগ নেতা জামিল হোসেন মিলন ১১২ দিন পর নিজ বাড়িতে ফিরে এসেছেন। চলতি বছরের ৩১ জানুয়ারি নিখোঁজ হন তিনি।

বৃহস্পতিবার (২৩ মে) ভোরে মিলন শহরের হাফরাস্তা এলাকার তালতলার নিজ বাড়িতে ফিরে আসেন। তবে কে বা কারা তাকে নিয়ে গিয়েছিল বা কোথায় রেখেছিল তা বলতে পারছেন না তিনি।

সূত্র জানায়, জীবিত অবস্থায় মিলন বাড়িতে ফিরে আসায় তার পরিবারে আনন্দের বন্যা বয়ছে। এলাকার মানুষ তাকে দেখার জন্য তার বাড়িতে ভিড় জমায়।

মিলন হোসেন দৈনিক অধিকারকে জানান, গত ৩১ জানুয়ারি তাকে চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়া হয়। পরে তাকে একটি অন্ধকার বাথরুমে নিয়ে আটকে রাখা হয়। তবে সেটি কোথায় তা তিনি জানতে পারেননি। বুধবার (২২ মে) তাকে পুনরায় চোখ বেঁধে ৩-৪ বার গাড়ি বদল করে ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় আনুমানিক রাত ১১টার দিকে ছেড়ে দেওয়া হয়। এ সময় তার হাতে দুই হাজার টাকাও দেওয়া হয়। পরে সে বাসযোগে নাটোরে নিজ বাড়িতে ফিরে আসে।

উল্লেখ্য, নাটোরে গত উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জামিল হোসেন মিলনকে চলতি বছরের ৩১ জানুয়ারি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছিল মিলনের পরিবার।

মিলনের বাবা এমদাদুল হক নিয়াজী বলেন, ৩১ জানুয়ারি রাত ১টার একটি মাইক্রোবাস যোগে কয়েকজন সাদা পোশাকধারী তার বাড়িতে গিয়ে কোনোরকম কথা না বলেই মিলনকে তুলে নিয়ে যায়। এর প্রতিবাদে সড়কে বসে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছিল এলাকাবাসী। পরে পুলিশের আশ্বাসে তারা বিক্ষোভ মিছিল বন্ধ করে। মিলন শহরের তালতলা হাফরাস্তা এলাকার এমদাদুল হক নিয়াজীর ছেলে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এমন অভিযোগ অস্বীকার করা হয়েছিল।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ওই সময় জানিয়েছিলেন, মিলনকে কে বা কারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে গেছে তাদের জানা নেই। বিষয়টি জানার পর থেকেই বিভিন্ন স্থানে মিলনের খোঁজ করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড