• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ঠাকুরগাঁও সীমান্তে ফের বাংলাদেশি যুবক আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২৩ মে ২০১৯, ০৯:৩৫
বিএসএফ
ছবি : প্রতীকী

মাত্র ৬ দিনের ব্যবধানে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চোচপাড়া সীমান্ত থেকে আরেক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। আটক যুবকের নাম মাহমুদ ওরফে ন্যাড়া মিস্টার (৪০)। 

বুধবার (২২ মে) ভোররাতে চোচপাড়া সীমান্তের ৩৭৯ এর ৬-৭ সাব পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ। তিনি বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের বেউরঝারী গ্রামের নিজাম উদ্দিনের পুত্র। 

আমজানখোর স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আকালু (ডংগা) জানান, বুধবার ভোরে চোচপাড়া সীমান্তের কলসীর মুখ এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে মাহমুদ। এ সময় ভারতের ১৭১-চাকলাগড় বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে নিয়ে যান।

তবে একটি সূত্র জানায়, ঈদকে সামনে রেখে কিছুদিন ধরে সীমান্ত এলাকায় মাদক চোরাকারবারিরা সক্রিয় হয়ে উঠেছে। এই চক্রের সঙ্গে মাহমুদও জড়িত। ওপারে ফেন্সিডিল আনতে গিয়ে ধরা পড়েন তিনি।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এসএম সাফিউন নবী বলেন, চোরাকারবারি করতে গিয়ে ওই যুবক বিএসএফের হাতে আটক হন।

এর আগে ৫ মে এই উপজেলার বেউরঝাড়ী সীমান্ত থেকে চড়ইগেদী গ্রামের আইন উদ্দিনের ছেলে হাবিলউদ্দিন হাবিল ও ১৬ মে হানিফ নামে আরেক যুবক রত্নাই সীমান্তে এলাকার জিরোলাইনে বিএসএফের হাতে ধরা পড়ে। তার বাড়ি রত্নাই যুগীবস্তী নয়াবাড়ি গ্রামে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড