• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেরিন ড্রাইভে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  সারাদেশ ডেস্ক

২৩ মে ২০১৯, ০৯:১৪
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছেন। নিহতের নাম মোহম্মদ হানিফ (৩৮)।

বুধবার (২২ মে) গভীর রাতে সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। মোহম্মদ হানিফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুরা পাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারির তালিকায় নিহত হানিফের নাম রয়েছে। মাদক, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন- কনস্টেবল আবদুর শুক্কুর, মংথিন প্রো, জুয়েল বড়ুয়া। আহত তিন পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানান ওসি।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বুধবার সকালে বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারি হানিফকে আটক করে পুলিশ। এরপর স্বীকারোক্তি অনুযায়ী, গভীর রাতে তাকে সঙ্গে নিয়ে সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফের সহযোগীরা তাদের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় হানিফ গুলিবিদ্ধ হন। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করে পুলিশ। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড