• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমে রাজি না হওয়ায় ধর্ষণচেষ্টার অভিযোগ

  ঢাকা প্রতিনিধি

২২ মে ২০১৯, ১৯:৪১
ধর্ষণ
ছবি : প্রতীকী

সাভারের আশুলিয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (২১ মে) দিবাগত রাতে হিমেল মন্ডল (২২) নামে এক যুবকের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভিক্টিমের পরিবার।

জানা গেছে, মঙ্গলবার সকালে আশুলিয়ার তৈয়বপুর রাজপাক এলাকার একটি নির্জন জঙ্গলে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটায়। অভিযুক্ত হিমেল মন্ডল আশুলিয়ার দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে।

ভিক্টিমের পরিবার জানায়, তাজপুর মডেল হাইস্কুলের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল হিমেল মন্ডল। তার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন সময় অপহরণের হুমকি ও মুঠোফোনে অশালীন মন্তব্য করে আসছিল সে।

এ অবস্থায় মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের ওপর থেকে জোরপূর্বক ওই ছাত্রীকে তুলে নিয়ে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায় হিমেল ও তার সহযোগী তিনজন। পরে তার প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটিকে মারধর ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে রাতেই এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এক ছাত্রীকে যৌন হেনস্তার অভিযোগে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত হিমেলকে আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড