• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকাশ এজেন্টের সঙ্গে প্রতারণায় আটক যুবক

  সারাদেশ ডেস্ক

২২ মে ২০১৯, ১৪:০০
যুবক
গ্রেফতার হওয়া প্রতারক যুবক (ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামের রাজারহাটে এজেন্টের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে পালানোর সময় এক প্রতারককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটকের নাম বেলাল (২৮)।

মঙ্গলবার (২১ মে) রাত ৯ টার দিকে উপজেলা সদরের শান্তিনগর গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত প্রতারক বেলাল দিনাজপুর জেলার বিরল উপজেলার মাধবপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আবু সায়েম নামের এক এজেন্টের দোকান থেকে একটি নম্বরে ৪ হাজার ৮০ টাকা বিকাশ করে। এর কিছুক্ষণ পর তিনি দাবি করেন পাঠানো টাকা পায়নি।

তিনি দাবি করেন, বাংলায় লেখা ৪ সংখ্যার পরিবর্তে বিকাশ এজেন্ট ইংরেজি ৮ (8) সংখ্যা লেখায় টাকা ভুল জায়গায় গেছে। পরে নানান অজুহাত এবং কাকুতি মিনতি করে বিকাশকৃত ৪ হাজার ৮০ টাকা ফেরত নিয়ে দ্রুত সটকে পড়ার চেষ্টা করলে এজেন্টসহ উপস্থিত লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদে প্রতারণার বিষয়টি ধরা পড়ে। পরে তাকে পুলিশে সোপর্দ করে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণকুমার সরকার জানান, গ্রেফতারকৃত যুবক একই কায়দায় সে বিভিন্ন জায়গায় প্রতারণা চালিয়ে আসছিল। এরমধ্যে কুড়িগ্রাম জেলা শহরের ৪ থেকে ৫ জন বিকাশ এজেন্ট তার প্রতারণার শিকার হয়েছেন। তাদের অভিযোগ নিয়ে থানায় আসতে বলা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড