• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হয়রানিমুক্ত ভূমিসেবা নিশ্চিত করতে হবে : গোপাল

  দিনাজপুর প্রতিনিধি

২১ মে ২০১৯, ২১:০৬
জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল
জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ভূমি সেবা নিতে সাধারণ জনগণ যেন কোনো হয়রানির শিকার না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন, জনসাধারণকে হয়রানিমুক্ত সেবা প্রদান করতে হবে। আর দালালদের খপ্পরে পড়ে যেন সাধারণ মানুষ ভোগান্তি ও হয়রানির শিকার না হয় সেদিকে প্রতিনিয়ত খেয়াল রাখতে হবে।

মঙ্গলবার (২১ মে) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার এক কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত নিজপাড়া ইউনিয়ন ও পলাশবাড়ী ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধনকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামিম আলম ফিরোজ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জুয়েলুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক, পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েলুর রহমান জুয়েলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ দিকে বীরগঞ্জ কবিরাজহাট সরকারী খাদ্য গুদাম চলতি মৌসুমের অভ্যন্তরীণ বোরো ধান ও চাউল সংগ্রহ অভিযান এর উদ্বোধন ও কাহারোল সরকারি খাদ্য গুদাম চলতি মৌসুমের অভ্যন্তরীণ বোরো ধান, চাউল ও গম সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড