• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

২১ মে ২০১৯, ১৮:২২
মানববন্ধন
অভিযুক্ত ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল আজিজ আকন্দের বিরুদ্ধে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল আজিজ আকন্দ ওরফে কালা আজিজের বিরুদ্ধে বিদ্যালয়ের আয়াকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে যৌন হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। তারা ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল আজিজকে কমিটি থেকে অপসারণসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আজিজ আকন্দ কালা আজিজ (৪০) উপজেলার রাজাপুর গ্রামের মৃত আজম আকন্দের ছেলে।

ভুক্তভোগী উক্ত বিদ্যালয়ের আয়া জানান, গত বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে কালা আজিজ আমাকে বিদ্যালয়ের চাকরি স্থায়ী করে দিবে বলে আমাকে জানায়। এ সময় আমার কাছে টাকা দাবি করে। টাকা দিতে পারব না বললে সে আমাকে টাকা দিতে হবে না বলে জাপটে ধরে। এ সময় আত্মরক্ষার্থে চিৎকার দিলে সে দৌড়ে পালায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা বলেন, ভুক্তভোগী আয়া আজিজের বিরুদ্ধে যৌন হয়রানি করেছে এমন অভিযোগ এনে আমার নিকট লিখিত অভিযোগ দিয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান জানান, বিদ্যালয়ের আয়া আমাদের নিকট লিখিত অভিযোগ দিয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড