• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের সহায়তায় মানসিক ভারসাম্যহীন নারী ফিরে পেল পরিবার

  নাটোর প্রতিনিধি

২০ মে ২০১৯, ১৭:৩৫
লিলি বেগম
পরিবারের সঙ্গে লিলি বেগম (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম এবং সাংবাদিক রাজুসহ অন্য সাংবাদিকদের প্রচেষ্টায় লিলিকে ফিরে পেল তার স্বজনরা। লিলি বেগম একজন মানসিক ভারসাম্যহীন মহিলা। বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায়।

রবিবার (১৯ মে) সন্ধ্যায় সিংড়া ওভার ব্রিজে লিলিকে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয় রাজু এবং তার সহকর্মীরা। সেই সঙ্গে তারা সিংড়া থানার ওসি মনিরুল ইসলামকে বিষয়টি জানান।

এ সময় রাজু মহিলার নিরাপত্তার কথা ভেবে তাকে থানায় নিয়ে আসেন এবং দুপচাঁচিয়া থানার ওসির সঙ্গে কথা বলেন। ওই মহিলার পরিবারকে বিভিন্নভাবে খোঁজ করে লিলি বেগম এখন সিংড়া থানায় অবস্থান করছেন বলে জানান।

সোমবার (২০ মে) সকালে লিলিকে নিতে আসেন তার ছেলে জাহাঙ্গীর আলম, জামাই নুর ইসলাম ও মেয়ে জাকিয়া। তারা তাদের মাকে পেয়ে খুশি। তাদের সঙ্গে কথা বলে জানা যায়, রবিবার সকালে লিলি বাসা থেকে বের হন। তারপর থেকে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে রাতে দুপচাঁচিয়া থানার ওসির ফোন পেয়ে তারা আশ্বস্ত হন।

জানা যায়, লিলি বেগমের স্বামী ২০ বছর আগে মারা যায়। স্বামী মারা যাবার পর থেকে তার মানসিক সমস্যা দেখা দেয়। চিকিৎসা করে সুস্থও হন কিছুটা।

লিলির স্বজনরা জানান, কখনো তিনি বাড়ি থেকে বের হয় নাই। কিন্তু গতকাল হঠাৎ করে তিনি নিখোঁজ হন। লিলির স্বজনরা সাংবাদিক এবং সিংড়া থানার ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড