• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ার জেরে চাচি-ভাতিজার আত্মহত্যা

  বগুড়া প্রতিনিধি

২০ মে ২০১৯, ১৬:৪৯
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পরকীয়ার জের ধরে আত্মহত্যা করেছে চাচি-ভাতিজা। সোমবার (২০ মে) সকালে উপজেলার দেউলি ইউনিয়নে গাংনগর মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ বাড়ির পাশে আখ ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- ওই ইউনিয়নের গাংনগর মাঝ পাড়া গ্রামের সুবন্ধু দাসের স্ত্রী চৈতী রাণী দাস (২৭) ও অমল চন্দ্র দাসের ছেলে কনক চন্দ্র দাস (২০)। তারা সম্পর্কে চাচি-ভাতিজা।

স্থানীয়রা জানায়, চৈতী রাণী ও কনক দাসের মধ্যে বেশ কিছুদিন ধরে পরকীয়া চলে আসছিল। তারা সম্পর্কে চাচি ও ভাতিজা হওয়ায় তাদের মেলামেশা নিয়ে কেউ কখনো সন্দেহ করেনি। তবে কয়েকদিন আগে দুজনের সম্পর্কের বিষয়টি ফাঁস হয়ে যায়। এ নিয়ে উভয় পরিবার থেকে তাদের শাসন করা হয়।

পরিবারিক সূত্রে জানায়, গত রবিবার রাতে চৈতী রাণী ও কনক ঘর থেকে বের হয়ে যায়। পরদিন সকালে বাড়ি থেকে ৪০০ গজ দূরে আখ ক্ষেতে দুইজনের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

এ বিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি সনাতন চন্দ্র সরকার জানান, চৈতী রাণী দুই সন্তানের জননী। কনক তার ভাসুরের ছেলে। তারা পাশাপাশি বাড়িতে বসবাস করার সুযোগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড