• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে চেয়ারম্যান হত্যা মামলার আসামি গ্রেফতার

  জয়পুরহাট প্রতিনিধি

২০ মে ২০১৯, ১৫:৫৬
জয়পুরহাট
গ্রেফতারকৃত আসামি রাজিব হোসেন (ছবি : দৈনিক অধিকার)

জয়পুরহাটে ভাদসা ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ হত্যা মামলার প্রায় ৩ বছর পর অন্যতম আসামি মো. রাজিব হোসেনকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার (২০ মে) জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজিব হোসেন জয়পুরহাট সদর উপজেলার দক্ষিণ বুলুপাড়া গ্রামের মো. ইয়াকুব আলীর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন জানান, সোমবার দুপুর ১টার সময় র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় আবুল কালাম আজাদ হত্যার অন্যতম আসামি রাজিব হোসেনকে গ্রেফতার করা হয়। রাজিবকে জয়পুরহাট সিআইডিতে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ৩১ মার্চ ২০১৬ অনুষ্ঠিত ভাদসা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ জয়ী হন। মে মাসে তিনি শপথ নেন।

এরপর ৪ জুন রাতে বাড়ি ফেরার পথে তাকে কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ১২ জুন তিনি মারা যান। এ ঘটনায় তার ছোট ভাই এনামুল হক বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

ওডি/এমবি 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড