• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের ধাক্কায় শিশু নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

  মাদারীপুর প্রতিনিধি

২০ মে ২০১৯, ১৫:০৭
টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ( ছবি : দৈনিক অধিকার )

মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় লাবনি (৩) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা হাফিন আকন (৩০) ও মা সনিয়া আক্তার (২৪) গুরত্বর আহত হয়েছে। সোমবার (২০ মে) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনার প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুরগামী একটি ট্রাক সড়কের আইলাইনের ওপর উঠে যায়। এ সময় পাশে থাকা একটি ভ্যান গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই লাবনি নামে শিশুটি মারা যায়।

পরে স্থানীয়রা শিশুটির মাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং তার বাবা হাফিন আকনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল হক সরদার এসে চাঁদাবাজী বন্ধের ঘোষণা দিলে স্থানীয়রা সড়ক অবরোধ তুলে নেয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল হক সরদার বলেন, বাসস্ট্যান্ডে কোন পুলিশ সদস্য গাড়ি থেকে কোনো চাঁদা তুলতে পারবে না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড