• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর করলেন পাষণ্ড স্বামী

  তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

১৯ মে ২০১৯, ১৯:১৬
স্ত্রী তাহমিনা
স্বামী নির্যাতনে শিকার স্ত্রী তাহমিনা ( ছবি : দৈনিক অধিকার )

সাতক্ষীরার তালা উপজেলায় যৌতুকের দাবিতে তারমিনা (১৯) নামে ৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে বেধড়ক মারধর করেছে তার পাষণ্ড স্বামী সুজন শেখ। শুক্রবার (১৭ মে) সকালে উপজেলা পৌরসভার খড়েরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। 

পরে খবর পেয়ে আহত গৃহবধূ তারমিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। 

নির্যাতনে শিকার গৃহবধূ তারমিনা খাতুন জানান, প্রায় ৮ মাস আগে উপজেলার খড়েরডাঙ্গা গ্রামের নবু শেখের ছেলে সুজন শেখের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্বামী সুজন ও শাশুড়ি হালিমা বেগম কারণে-অকারণে মারধর করে আসছে।

তিনি আরও জানান, ‘এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে যৌতুকের গহনা নিয়ে সুজনের সঙ্গে আমার কথা কাটাকাটি হলে স্বামী সুজন ও শাশুড়ি আমার মাথায় কিল-ঘুষি ও তলপেটে লাথি মারতে থাকে। তাদের নির্যাতনে এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে যাই। 

পরে খবর পেয়ে আমার বাবা আসলে সুজন আমার বাবাকেও বেধড়ক মারধর করে এবং আমাকে হাসপাতালে নিয়ে আসতে বাধা দেয়। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, অভিযোগ পেয়ে তারমিনাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড