• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিম ভাঙার অপরাধে ক্লোজড ছয় পুলিশ

  নাটোর প্রতিনিধি

১৯ মে ২০১৯, ১৩:১৫
তদন্ত
তদন্ত কর্মকর্তা পুলিশের এআইজি সোহেল রানা (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বড়াইগ্রামে হাইওয়ে পুলিশ কর্তৃক পিকআপ ভর্তি ডিম ভাঙার ঘটনায় ছয় পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। শুক্রবার (১৭ মে) বিকালে প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ছয় পুলিশ সদস্যকে ক্লোজড করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, বৃহস্পতিবার (১৬ মে) ৩৫ হাজার ডিম নষ্টের সংবাদ পুলিশ সদর দপ্তরের দৃষ্টিগোচর হয়। এরপরই ডিমের মালিকের সঙ্গে যোগাযোগ করে একটি অভিযোগ গ্রহণ করা হয়।

ঘটনার সত্যতা অনুসন্ধানের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল্লাকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী তিন কার্য দিবসের মধ্যে মতামতসহ বিস্তারিত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। পাশাপাশি সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের স্বার্থে ঘটনার সঙ্গে সম্পৃক্ত ছয় পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে ক্লোজড করে হাইওয়ে বগুড়া রিজিয়ন সদর দপ্তরে সংযুক্ত করা হয়। প্রতিবেদন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: (ঘুষ না পেয়ে লাখ টাকার ডিম নষ্ট করল পুলিশ)

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে একটি পিকআপে ৩৫ হাজার ১শ ডিম নিয়ে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে যশোরে যাচ্ছিল। পথে বড়াইগ্রামের আগ্রান সূতিরপাড় এলাকায় পিকআপটির চাকা পাঙচার হয়ে গেলে সেটি পাশের ফিডার রোডে নেমে যায়। খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসে।

এ সময় পুলিশ সদস্যরা পিকআপ উদ্ধারের জন্য রেকার ভাড়াসহ ২০ হাজার টাকা ঘুষ দাবি করে। চালক এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে পুলিশ সদস্যরা পিকআপে ডিমের খাঁচি বাঁধার রশি চাকু দিয়ে কেটে দেয়। তাতে প্রায় তিন লাখ টাকার ডিম নষ্ট হয় বলে অভিযোগ করেন ডিম ব্যবসায়ী।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড