• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ঝড়ে গাছ চাপা পড়ে নিহত ১

  শেরপুর প্রতিনিধি

১৯ মে ২০১৯, ১১:২৮
কালবৈশাখী ঝড়
কালবৈশাখী ঝড়ে উপড়ে পরা গাছ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নকলার কালবৈশাখী ঝড়ে গাছ উপড়ে ঘরের ওপর পড়ে বিল্লাল হোসেন (৪২) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্ত্রী ও সন্তান।

শনিবার (১৮ মে) দিবাগত গভীর রাতে উপজেলার শিববাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত বিল্লাল ওই এলাকার আজগর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ভোরে সেহেরি খাওয়ার পূর্ব মুহূর্তে নকলা উপজেলার অন্তত চারটি গ্রামের ওপর দিয়ে কালবৈশাখী ঝড় বয়ে যায়। এতে বেশ কিছু ফলজ ও বনজ গাছপালাসহ বাড়ি-ঘর ক্ষতিগ্রস্ত হয়।

এ সময় শিববাড়ী মহল্লার ভ্যান চালক বিল্লাল হোসেনের ঘরের ওপর একটি কাঁঠাল গাছ উপড়ে পড়ে। এতে স্ত্রী ও এক শিশু সন্তানসহ সে চাপা পড়ে। পরে স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে বিল্লাল হোসেনকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত হয় নিহতের স্ত্রী ও শিশু সন্তান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের স্বজনরা জানায়, ভোরে হঠাৎ করেই কালবৈশাখী ঝড়ে বয়ে যায় নকলায়। এতে শিববাড়ী এলাকায় একটি কাঁঠাল গাছ উপড়ে ঘরের ওপরে পড়লে বিল্লাল হোসেন ওই গাছের নিচে চাপা পড়ে। পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। হঠাৎ করেই ভোরে নকলায় কালবৈশাখী ঝড়ে বয়ে যায়। এতে বিল্লাল হোসেন নামে একজন ভ্যান চালক নিহত হয়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড