• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

শিক্ষককে পেটানো সেই ছাত্রলীগ নেতা কারাগারে

  অধিকার ডেস্ক

১৮ মে ২০১৯, ২২:৪১
ছাত্রলীগ নেতা সামসুদ্দীন জুন্নুন
ছাত্রলীগ নেতা সামসুদ্দীন জুন্নুন (ছবি : সংগৃহীত)

পাবনায় সরকারি শহীদ বুলবুল কলেজে পরীক্ষার হলে অনৈতিক সুবিধা না দেয়ার ঘটনার জের ধরে শিক্ষককে পেটানোর মামলায় গ্রেফতার ছাত্রলীগ নেতা সামসুদ্দীন জুন্নুনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৮ মে) দুপুরে জেলার আমলি আদালতের বিচারক রেজাউল করীম এ সংক্রান্ত নির্দেশ দেন।

পুলিশ জানায়, এজারহারভুক্ত না হলেও সকালে পুলিশের সুপারের কার্যালয়ে আত্মসমর্পণের জন্য যায় শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দীন জুন্নুন। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে জুন্নুনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এর আগে, পাবনায় অনুষ্ঠিত মানববন্ধনে মারধরের শিকার বুলবুল কলেজের বাংলার শিক্ষক মাসুদুর রহমান ও তার সহকর্মীরা বলেছিলেন, রাজনৈতিক চাপে বুলবুল কলেজের অধ্যক্ষ ঘটনার মূলহোতা জুন্নুনকে বাদ দিয়ে পাবনা সদর থানায় মামলা করতে বাধ্য হয়েছেন। জুন্নুনের জড়িত থাকা ও তাকে বাদ দিয়ে মামলা করা নিয়ে গত কয়েকদিন ধরে সংবাদপত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

উল্লেখ্য, গত ৬ মে পাবনা মহিলা কলেজ কেন্দ্রে উচ্চ মাধ্যমিকের উচ্চতর গণিত পরীক্ষায় দুই ছাত্রীকে নকল করার সময় বাধা দেন সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষক মাসুদুর রহমান। এর জেরে ১২ মে মাসুদুর রহমানকে মারধরের অভিযোগ উঠে কলেজ ছাত্রলীগের বিরুদ্ধে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড