• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের মধ্যে থ্রি পিছ বিতরণ করলেন মতিয়া চৌধুরী

  শেরপুর প্রতিনিধি

১৮ মে ২০১৯, ২০:৩১
থ্রি পিছ বিতরণ
থ্রি পিছ বিতরণ করছেন মতিয়া চৌধুরী (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শিক্ষার মান আরও উন্নত করতে হবে, নতুবা প্রতিযোগিতার বিশ্বে টিকে থাকা কঠিন হবে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শনিবার (১৮ মে) তার নির্বাচনি এলাকা শেরপুরের নকলায় মাধ্যমিক শাখার শিক্ষা প্রতিষ্ঠান গুলোর প্রতি শ্রেণির টপ টেন মেয়ে শিক্ষার্থীদের মধ্যে থ্রি পিছ এবং অসহায় দুঃস্থদের মধ্যে শাড়ি বিতরণকালে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, ওসি কাজী শাহনেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আব্দুর রশিদ সরকারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক ও এলাকাবাসী।

ওই দিন নকলার ৫০৬ জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে থ্রি পিছ ও ২ হাজার অসহায় দুঃস্থদের মধ্যে শাড়ি বিতরণ করেন। নকলা উপজেলার অন্তত ১০টি স্থানে ভেনু করে ওই সব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড