• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ টাকা হাতে দিয়ে ধর্ষণ

  ফেনী প্রতিনিধি

১৮ মে ২০১৯, ১৫:০৭
বাহার
গ্রেফতার বাহার (ছবি : অধিকার)

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ২৫ বছরের মো. বাহারকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) দুপুরের এ ঘটনায় ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুটির বাবা মামলা করেছেন।

মামলার পর এদিন রাতেই অভিযান চালিয়ে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। বাহার উপজেলার পূর্ব শিলুয়া নাপিতঘাটার রুহুল আমিনের ছেলে ও পেশায় হকার।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিশুটির পরিবার উপজেলায় ভাড়া বাসায় বাস করে। ঘটনার দিন বাসায় শিশুটির বাবা-মা ছিলেন না। এ সময় শিশুটির হাতে ১০ টাকার ধরিয়ে দেন বাহার। এরপর তাকে কোলে তোলে নিয়ে পাশের এক দোকানে নিয়ে ধর্ষণ করেন। চিৎকার শুনে শিশুর মা দোকানে গিয়ে বাহারকে আপত্তিকর অবস্থায় পান। এসময় এলাকাবাসী তাকে ধরার জন্য ধাওয়া করেন, কিন্তু সে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

শিশুকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে জানিয়ে ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ বলেন, ওই শিশুকে শারীরিক পরীক্ষার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাহারকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়ার আবেদন করব।

ওডি/ এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড