• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ঝিনাইদহে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

  ঝিনাইদহ প্রতিনিধ

১৮ মে ২০১৯, ১২:৫৯
ঘর
ভাঙচুর করা ঘর (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের পরানপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে এবং ২০টি বাড়ি ভাঙচুর করা হয়েছে। 

শুক্রবার (১৭ মে) ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ নারী ও এক পুরুষকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলা সদরের হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামান ফরিদ এবং বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুমের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলছিল। এরই জের ধরে ফারুকুজ্জামান ফরিদ ও তার সমর্থকরা ইউনিয়নের পরানপুর, শীতারামপুর ও কাংড়া গ্রামে বিপরীত পক্ষের সমর্থকদের ওপর হামলা চালিয়ে আরব আলী, ওসমান, লালন, আলম, নায়েবসহ প্রায় ২০ জনের বাড়িঘর ভাঙচুর করে এবং গবাধিপশু লুট করে নিয়ে যায়। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়লে অন্তত নারীসহ ১২ জন আহত হয়েছে। 

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে উভয়ের বিরুদ্ধে মামলা নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড