• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

বাড়ির দেয়াল ভাঙচুরের অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৮ মে ২০১৯, ১২:০৫
বাড়ির দেয়াল ভাঙা
কালিকাপ্রসাদে বাড়ির বাউন্ডারির দেয়াল ভাঙা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদে বাড়ির বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়ার বিরুদ্ধে।

ভুক্তভোগী শিক্ষক সোহাগ মিয়া স্থানীয় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। ভুক্তভোগী জানান, কালিকাপ্রসাদ হাই স্কুল সংলগ্ন তার নিজ জায়গায় বাড়ি নির্মাণের জন্য রাজমিস্ত্রীরা কাজ করছিলেন। রাস্তায় বাড়ি নির্মাণ করছি এমন অভিযোগ এনে চেয়ারম্যান ফারুক মিয়া মুঠোফোনে নিষেধ করেন কাজ বন্ধ রাখার জন্য।

এমতাবস্থায় রাজমিস্ত্রীরা কাজ করতে থাকলে কালিকাপ্রসাদ ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার নেতৃত্বে একদল দুষ্কৃতকারী গত রবিবার বাড়ির সীমানা প্রাচীর উপড়ে ফেলে দেয় এবং নতুন বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলেন।

কালিকাপ্রাসাদ ইউপির সাবেক চেয়ারম্যান মো. ফয়জুল কবীর জানান, হাইস্কুল থেকে মিয়া বাড়ির মাঠ পর্যন্ত জমির আইল দিয়ে চলাচলের রাস্তাটি বিগত ২০১৩ সালে তিনি চেয়ারম্যান থাকাকালীন নিজের ব্যক্তিগত জমির ওপর ও অন্যান্য জমির মালিকের সহযোগিতায় হাঁটাচলার জন্য ৪ ফুট রাস্তার জন্য মাটি ভরাট করা হয়। কিন্ত মানুষের ব্যক্তিগত জমি থেকে দেয়া রাস্তাটি দশ ফুট করার অজুহাতে বর্তমান চেয়ারম্যান ফারুক মিয়া জোরপূর্বক দখলের পায়তারায় এলাকায় প্রভাব বিস্তার করে রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছে। এ বিষয়ে মামলা করা হবে বলে জানান ভুক্তভোগী পরিবার। 

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়া বলেন, তার নেতৃত্বে বাউন্ডারি দেয়াল ভাঙার অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। স্কুলের শিক্ষার্থীরা ওই দেয়াল ভেঙেছে বলে শুনেছেন তিনি। তবে রাস্তার ওপর বাড়ি নির্মাণ করায় বাড়ির মালিক মুঠোফোনে নিষেধ করেছিলেন। পরে এলাকাবাসীর অভিযোগে ঘটনাস্থল পরিদর্শন করে চলে আসার পর থেকে তার বিরুদ্ধে একটি মহল মিথ্যে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেন। তবে রাস্তা দখল করে বাড়ি নির্মাণকারীদের প্রতিহত করতে আইনি সহায়তা নিবেন বলে জানান। 

ওডি/এআর 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড