• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

সুনামগঞ্জে পৃথক অভিযানে গ্রেফতার ৪

  সুনামগঞ্জ প্রতিনিধি ১৮ মে ২০১৯, ১১:৫৮

আসামি
আটক পলাতক আসামি (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত ৪ জন আসামিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মে) সিলেট ও দোয়ারাবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযানে গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৪ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাশেমের দিক নির্দেশনায় এসআই আবু বকর সিদ্দিকের নেতৃত্বে এএসআই জামাল মিয়া ও এএসআই বজলুল করিমসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পৃথকভাবে এ অভিযান চালায়। 

গ্রেফতারকৃতদের মধ্যে দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের বাদেরগাও গ্রামের মৃত ভূপেন্দ্র কুমার দাশের ছেলে মৃদুল কুমার দাশকে সিলেটের দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে দোয়ারাবাজার থানা পুলিশ গ্রেফতার করে। তার নামে চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। জানা যায় তিনি সিলেট শহরে ছিনতাই ও গাড়ি চুরি চক্রের একজন সক্রিয় সদস্য । 

অপর আসামিদের মধ্যে আছে- উপজেলার দোহালিয়া ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে আলী হোসেন, নরসিংপুর ইউনিয়নের বালিউড়া গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মাসুক মিয়া এবং পান্ডারগাও ইউনিয়নের পলিরচর গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে শফিকুল ইসলাম। তারা প্রত্যেকে দণ্ড বিধিসহ বন আইনের মামলায় পলাতক পরোয়ানাভুক্ত আসামি ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসেম বলেন, চারজনকে শুক্রবার আটক করা হয়েছে। মৃদুল কুমার দাশকে শুক্রবার সকালে আদালত প্রেরণ করা হয়েছে। বাকি তিনজনকে শনিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"দোয়ারাবাজার".*')) AND id<>64042 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড