• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ঝড়ে দেয়াল ধসে শিশুর মৃত্যু

  মধুপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৮ মে ২০১৯, ১০:৫৬
ঝড়
ফাইল ছবি

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ঝড়ের তাণ্ডবে দেয়াল ধসে মো. রাকিব (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন অঞ্চলে ঝড়ের তাণ্ডবে গাছ ও বাড়ি ভেঙে যায়, এ সময় মালাউড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব (১০) উপজেলার বাসস্ট্যান্ডের পাশে মালাউড়ী গ্রামের কাজীপাড়ার ছানোয়ার হোসেন ওরফে রুপচান মিয়ার ছেলে ।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ইফতার নিয়ে বসে ছিল রাকিব, সাকিব দুই ভাই ও তাদের মা। এ সময় শুরু হয় প্রচণ্ড ঝড় বৃষ্টি। ঝড়ের তাণ্ডবে পাশে নির্মাণাধীন বহুতল ভবনের ছাদের ৫ ফুট দেয়ালের ১ অংশ ভেঙ্গে রাকিবদের ঘরের চালের উপর পড়ে। এ সময় চাল ভেঙে তাদের উপর পড়লে ৩ জনই গুরুতর আহত হয়।

পরে আহত অবস্থায় তাদেরকে মধুপুর হাসপাতালে নেওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়।

মধুপুর থানার সেকেন্ড অফিসার এসআই ফখরুল শিশুটির মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। সাকিব ও তার মার অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড