• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

শ্রীনগরে স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেয়ার চেষ্টা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৮ মে ২০১৯, ১০:৪৬
অপহরণ
অপহরণ চেষ্টা (ছবি : প্রতীকী)

শ্রীনগরে স্কুল ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেয়ার চেষ্টা করেছে এক বখাটে। উপজেলার রানা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় শুক্রবার (১৭ মে) একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর মা।

স্থানীয় সূত্রে জানা যায়, কুকুটিয়া ইউনিয়নের বনগাঁও গ্রামের হেবাদুল ইসলামের ছেলে জনির (২০) নের্তৃত্বে বৃহস্পতিবার দুপুরে ৫-৬ জনের একটি দল ইউনিয়নের পার্শ্ববর্তী রানা গ্রামের প্রবাসী আব্দুর রব মিয়ার কন্যা স্থানীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাদের বাধা দিলে বখাটের দল ছাত্রীকে জোর করে বিয়ে করার হুমকি দিয়ে চলে যায়। এ বিষয়ে ওই দিন রাতে ছাত্রীর পরিবার স্থানীয় ওয়ার্ড সদস্যদের অবগত করেন বলে সূত্রমতে জানা যায়। 

কুকুটিয়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মোঃ সুলতান, ৭নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম শেখ ও ৮নং ওয়ার্ড সদস্য আব্দুল কাইয়ুম মিন্টু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ছাত্রীর মা ও মামা আমাদের কাছে অভিযোগ নিয়ে এসেছিল। আমরা বখাটে জনির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দিয়েছি। জনির বিরুদ্ধে এলাকায় মাদক সেবন ও ক্রয় বিক্রয়ের অভিযোগও রয়েছে বলে তারা জানান। 

ওই ছাত্রীর মা নাজমা বেগম অভিযোগ করে বলেন, বখাটে জনি আমার মেয়েকে স্কুলে যেতে আসতে রাস্তায় পথরুদ্ধ করতো। মেয়ে আমাকে জানানোর পর স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ স্কুলের শিক্ষকদের জানিয়ে ছিলাম। গত বৃহস্পতিবার দিন দুপুরে জনি কয়েকজন বহিরাগতদের সহযোগিতা নিয়ে আমার বাড়িতে এসে মেয়েকে তুলে নেয়ার চেষ্টা করে। আশপাশের লোকজনের বাধার মুখে পরলে মেয়েকে তুলে নিয়ে বিয়ে করার হুমকি দিয়ে চলে যায়। উপায় না পেয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছি। 

বখাটে জনির বাবা মোঃ হেবাদুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এআর 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড