• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

রত্নাই সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৮ মে ২০১৯, ১০:০৮
বিএসএফ
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (ছবি : সংগৃহীত)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের রত্নাই সীমান্ত থেকে আবু হানিফ (৪০) নামে এক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী (বিএসএফ)।

শুক্রবার (১৭ মে) ভোররাতে আমজানখোর ইউনিয়নের রত্নাই সীমান্তের ৩৮২ পিলার দিয়ে বাড়ি ফিরছিলেন আবু হানিফ। এ সময় ভারতের ১৭১-সোনামতি বিএসএফ ক্যাম্পের জোয়ানরা তাকে আটক করে নিয়ে যায় বলে জানান ওই ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আকালু (ডংগা)। আটককৃত আবু হানিফ উপজেলার রত্নাই জুগিবস্তী গ্রামের জয়নত উদ্দিনের ছেলে।

ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এস এম সাফিউন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে ভারতে প্রবেশের দায়ে একজনকে আটক করেছে বিএসএফ। পতাকা বৈঠকের জন্য বিএসএফকে বিজিবি'র পক্ষ থেকে পত্র প্রদান করা হয়েছে। আগামীকাল পতাকা বৈঠক হবার কথা রয়েছে। 

এর আগে গত ৫ মে এই উপজেলার বেউরঝাড়ী সীমান্ত থেকে চড়ইগেদী গ্রামে আইন উদ্দিনের ছেলে হাবিলউদ্দিন হাবিল কে বিএসএফ আটক করে নিয়ে যায়। তবে তাকে ফিরিয়ে দেয়নি ভারতের সীমান্তরক্ষী বাহিনী।

ওডি/এআর 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড