• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে দশটি গরু ও অস্ত্রসহ ১০ ডাকাত গ্রেফতার

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১৭ মে ২০১৯, ১৬:৫৮
ডাকাত
গ্রেফতারকৃত ডাকাতদল ( ছবি : দৈনিক অধিকার )

কিশোরগঞ্জের ভৈরবের মেঘনা নদী থেকে ট্রলার ভর্তি ১০টি গরু ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলার ১০ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের ডিকচর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত ডাকাতদলের সদস্যরা হলো- ভৈরবের বিল্লাল মিয়া, শান্ত আহমেদ ও বিপুল মিয়া, মিঠামইনের হৃদয় হোসেন ও ইলিয়াস মিয়া, অষ্টগ্রামের খোকন মিয়া, ইটনার আনোয়ার হোসেন, হবিগঞ্জের আজমিরীগঞ্জের জামাল উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের বরকতউল্লাহ এবং নাসিরনগরের সাত্তার মিয়া।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অষ্টগ্রাম উপজেলার হাওরে হামলা চালিয়ে ১০টি গরু ট্রলারে করে নিয়ে আসে ডাকাত দলটি। এসময় বাঁধা দিলে দুই কৃষককে মারধর করে গুরুতর আহত করে তারা।

পরে শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে খবর পেয়ে ভৈরব থানার নৌ-পুলিশের একটি টিম উপজেলার আগানগর ইউনিয়নের ডিকচর এলাকায় ডাকাতদলটিকে ট্রলারসহ আটক করে। এসময় তাদের সাথে থাকা দেশীয় অস্ত্রও উদ্ধার করে পুলিশ।

ভৈরব নৌ-থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুর রহমান জানান, আন্তঃজেলা নৌ-ডাকাত দলটি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় গরু চুরিসহ নৌপথে ডাকাতি করে আসছিলো।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড