• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ড ভ্যান ভর্তি কাপড় ছিনতাইয়ে গ্রেফতার ১৩

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৭ মে ২০১৯, ১২:২৬
থানা
রূপগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ড ভ্যান ভর্তি কাপড় ছিনতাইয়ের ঘটনায় ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিযান করতে গিয়ে পুলিশ বাধার মুখে পড়ে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ। এর আগে, গত দুই দিন আগে উপজেলার কর্ণগোপ এলাকায় কাপড় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

চট্রগ্রাম বন্দর থানার উপপরিদর্শক রবিউল ইসলাম জানান, গত ২ দিন আগে গাজীপুর থেকে কাভার্ড ভ্যানে করে কার্টনভর্তি পোশাক চট্রগ্রাম বন্দরের উদ্দেশে ছেড়ে আসে। মালামাল বন্দরে পৌঁছানোর আগেই ছিনতাইকারী চক্র রূপগঞ্জের কর্ণগোপ এলাকার বায়োফার্টিলাইজার সার কারখানার ভিতর কাভার্ড ভ্যান ঢুকিয়ে ৩০ লাখ টাকার মালামাল সরিয়ে নিয়েছে বলে চালক ও হেলপার পুলিশকে জানায়।

এই ঘটনায় কারখানার ব্যবস্থাপক কায়সার রহমান চট্রগ্রাম বন্দর থানায় মামলা দায়ের করলে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ও রূপগঞ্জ থানা পুলিশের সহায়তায় চট্রগ্রামের পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় মিরকুটিরছেও এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে সজিব, মনিরুল ইসলাম, নবিরুদ্দিন, জৈব সার কারখানার সিকিউরিটি তোতা মিয়া, সুমন, ও সিপন হোসেন নামে ৬ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের নিয়ে আসার সময় পুলিশকে বাধা দেয় একটি চক্র। এ সময় পুলিশ ওই চক্রকে লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পরে পুলিশের কাজে বাধা দেওয়ার অপরাধে পর্যায়ক্রমে মোবারক হোসেন, ওয়াদুদ, রাশেদুল, হাসান, ইরফান, রাহাত ও সাইদুল নামে আরও সাত জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড