• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

টাঙ্গাইল গণধর্ষণ : সপ্তম আসামি গ্রেফতার

  টাঙ্গাইল প্রতিনিধি

১৬ মে ২০১৯, ২১:১৮
গ্রেফতার
গ্রেফতার উজ্জল মিয়া (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীর গণধর্ষণ মামলার আরেক আসামি মো. উজ্জল মিয়াকে (২৫) গ্রেফতার করেছে টাঙ্গাইল থানা পুলিশ। এ মামলায় এখন পর্যন্ত সাতজন আসামিকে গ্রেফতার করা হলো।

বৃহস্পতিবার (১৬ মে) সকালে টাঙ্গাইল সদর ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন এক ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে শহরের দেওলা এলাকা থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আরেক আসামি মো. উজ্জল মিয়াকে গ্রেফতার করা হয়। সে টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের ফৈলারঘোনা গ্রামের ফরজ আলীর ছেলে।

এ ঘটনায় মামলার মোট আটজন আসামির মধ্যে ইতঃপূর্বে ছয়জনকে গ্রেফতার করা হয়েছিল। পলাতক উজ্জ্বল মিয়াসহ এ মামলার সাতজন আসামিকে গ্রেফতার করা হলো। 

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল রাত ৯টার দিকে কালিহাতী থেকে স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় আসলে কয়েকজন যুবক তাদের ঘেরাও করে। পরে তাদের দুইজনকে বাস টার্মিনাল এলাকার ডিসি লেক পাড়ে নিয়ে যায় এবং স্বামীকে আটকে রেখে প্রথম দফায় তিনজন গণধর্ষণ করে। পরে তার স্বামীকে মারধর করে তাড়িয়ে দেয়। স্ত্রীকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করে। তৃতীয় দফায় একটি রুমে নিয়ে ধর্ষণ করে। তার স্বামী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার এবং ঘটনায় জড়িত থাকায় ছয়জনকে আটক করে পুলিশ।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড