• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে সালমা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ মে ২০১৯, ১৯:৩২
আ. সালাম
প্রধান আসামি আ. সালাম (ছবি : দৈনিক অধিকার)

ফুলবাড়িয়ায় সালমা হত্যা মামলার প্রধান আসামি আ. সালামকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সালাম পুলিশের জিজ্ঞাসাবাদে প্রেম সংক্রান্ত ঘটনায় ছুরিকাঘাত করে সালমাকে হত্যা করা করেছে বলে স্বীকার করেছেন।

বুধবার (১৬ মে) দুপুরে ঘাতক সালামকে নিয়ে মুক্তাগাছা উপজেলা খাজুলিয়া রাবার বাগান থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ। তার আগে মঙ্গলবার রাতে মধুপুর উপজেলার আশ্রা গ্রাম থেকে আসামি আ. সালামকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার পুটিজানা ইউনিয়নের গাড়াজান গ্রামে সালমাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ সময় দুদু নামে অপর একজনকে গুরুতর আহত করে সালাম পালিয়ে যায়।

নিহত সালমা শিবগঞ্জ হাটকালির বাজারের মুজিবুর রহমান বাঘার কন্যা। এ ঘটনায় নিহতের ছোট বোন শাহিদা বাদী হয়ে আ. সালামসহ পাঁচজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। এরপর ঘটনার রাতেই মামলার এজাহার নামীয় আসামি জাহিদ হাসানকে গ্রেফতার করে পুলিশ।

ফুলবাড়িয়া থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, মূলত প্রেম সংক্রান্ত ঘটনায় সালমাকে হত্যা করেছে গ্রেফতারকৃত ঘাতক সালাম। তার স্বীকারোক্তি দেওয়া তথ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড