• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের দায়ে বিএনপি নেতা গ্রেফতার

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৬ মে ২০১৯, ১৭:০১
মো. জুলহাস মিয়া
বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়া (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুরে কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়াকে (৪৫) গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী বুধবার (১৫ মে) বাদী হয়ে থানায় অভিযোগ করলে অভিযুক্ত জুলহাসকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মো. জুলহাস মিয়া উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে।

জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের কাদের ইসলামের ১৩ বছরের মেয়ের, মা-বাবার বিবাহ বিচ্ছেদের পর মায়ের অন্যত্র বিয়ে হয়ে যায়।

জানা গেছে, গত ২ বছর পূর্বে ভিক্টিমের বাবা সৌদি আরব যাওয়ার কারণে তার চাচাতো নানা অর্থাৎ জুলহাসের বাড়িতে তাকে রেখে যান। কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে তার বাড়িতে থাকা অবস্থায় বিভিন্ন সময়ে নানা কৌশলে সে ওই কিশোরীর শ্লীলতাহানির চেষ্টা করে এবং গত ১ বছর যাবত তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিল।

সর্বশেষ গত সোমবার (৬ মে) রাত ১১টার দিকে ওই কিশোরীর ঘরে প্রবেশ করে জুলহাস। এ সময় তার ইচ্ছার বিরুদ্ধে আবারও ধর্ষণ করে এবং ভয় দেখিয়ে এই কথাটি কাউকে যেন না বলে এমন হুমকি দেয়।

পরে ধর্ষণের বিষয়টি তার মাকে জানানোর পর জুলহাসকে জিজ্ঞাসা করলে হুমকি দিয়ে টাকার গরম দেখিয়ে চুপ থাকতে ও ভালো ছেলে দেখে বিয়ে দেওয়ার আশ্বাস দেন। এছাড়া মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর জুলহাসকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় মির্জাপুর থানায় মামলা হয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, খবর পেয়ে প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাই এবং তাকে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় থানায় ধর্ষণের দায়ে তার বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং বৃহস্পতিবার (১৬ মে) সকালে তাকে টাঙ্গাইল কোর্টে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড