• মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে স্বামীর চাঁদাবাজি

  বরগুনা প্রতিনিধি ১৬ মে ২০১৯, ১৫:২২

আটক
পর্নোগ্রাফির মামলায় আটক ২ (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার আমতলীতে স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে বিয়ের পরে স্বামী-স্ত্রীর একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন স্বামী বেল্লাল হোসেন।

মঙ্গলবার (১৪ মে) রাতে এ ঘটনায় ভুক্তভোগী বাবা পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আমতলী থানায় দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে স্বামী বেল্লাল হোসেন (২৫) ও তার সহযোগী চাচাতো ভাই মো. মাসুদকে হোসেন(২৩) গ্রেফতার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের কুরিন্দা পাড়া গ্রামের মো. ফারুক হাওলাদারের ছেলে মো. বেল্লাল হোসেনের সাথে আমতলী উপজেলার সোনাউটা গ্রামের ভুক্তভোগী নারীর সাথে ৬ মাস আগে বিয়ে হয়।

বিয়ের পরে গৃহবধূ জানতে পারে তার স্বামী বেল্লাল হাওলাদার একজন মাদকাসক্ত এবং প্রতারক। নেশা করার জন্য বেল্লাল প্রায়ই অসহায় স্ত্রীর নিকট টাকা দাবি করে। গৃহবধূ টাকা দিতে না পারলেই স্বামী বেল্লাল তাকে শারীরিক নির্যাতন করে। স্বামীর নির্যাতন সইতে না পেরে চলতি বছরের ২০ মার্চ বেল্লাল হোসেনকে তালাক দেয় ভুক্তভোগী।

তালাকের ৩ থেকে ৪ দিন পর বেল্লাল ক্ষিপ্ত হয়ে চাচাতো ভাই মো. মাসুদ এর মাধ্যমে ভুক্তভোগীর বাবার নিকট মোবাইল ফোনে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে গৃহবধূর বিয়ের পরে স্বামী স্ত্রীর একান্ত মুহূর্তে তোলা ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

ভুক্তভোগীর বাবা একজন দরিদ্র কৃষক চাঁদা টাকা দিতে না পারায় বেল্লাল এবং তার চাচাতো ভাই মো. মাসুদ হোসেনের সহযোগিতায় বিয়ের পরে একান্তে তোলা নগ্ন ছবি ‘এ্যানজেল মারিয়া’ নামের একটি ফ্যাক আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এ ঘটনায় এলাকাসহ বিভিন্ন মানুষের মধ্যে কলরোল সৃষ্টি হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, মামলার পরপরই অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়েছে। অপরাধীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"আমতলী".*')) AND id<>63742 ORDER BY id DESC LIMIT 0,5

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড